বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রূপগঞ্জে যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জে যুবকের লাশ উদ্ধার

রূপগঞ্জ প্রতিনিধিঃ শুক্রবার সকালে পুলিশ পূর্বাচল উপশহরের ১৮ নম্বর সেক্টর এলাকা থেকে শামীম সুলতান (৩২) নামে এক যুবকের ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে। এসময় লাশের পাশ থেকে মোটরসাইকেল জব্দ করেছে। পুলিশের ধারণা, হয়তো সে নিজেই আত্মহত্যা করেছে। তবে এনিয়ে ভিন্ন প্রশ্নও উঠেছে। স্থানীয়দের, কেউ কেউ বলছেন, আত্মহত্যা করতে হলে এ জায়গাটা কেন বেছে নিবেন। শামীম পেশায় একজন ফটোগ্রাফার বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। নিহত যুবকের বাড়ি খুলনার কুষ্টিয়ায় বলে তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানা গেছে। সে ভেড়ামারা এলাকার এলাকার ফজলুর রহমানের ছেলে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, শুক্রবার সকালে পূর্বাচল উপশহরের ১৮ নম্বর সেক্টরে যুবকের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। এসময় লাশের পাশ থেকে একটি মোটরসাইকেল ঢাকা-মেট্রো-হ-০৫-৫৪০২ জব্দ করে।

পুলিশের ধারণা, নিহত যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তার পকেট থেকে উদ্ধার করা জাতীয় পরিচয়পত্র ও কর্মক্ষেত্রের পরিচয়পত্র দেখে নিহতের পরিচয় নিশ্চিত করা হয়। পরে তার পরিবারকে খবর দেওয়া হয়। পুলিশ জানায়, তার ফেসবুক অ্যাকাউন্টে তার বাড়ি খুলনার কুষ্টিয়া এলাকায় লেখা রয়েছে। এছাড়া আরআরএফ নামে একটি প্রতিষ্ঠানে কাজ

করতেন। হালশা উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করেছেন এমন তথ্যও রয়েছে ফেসবুক অ্যাকাউন্টে।
গত ৮ এপ্রিল রাত একটা ৫৪ মিনিটে তার ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া স্ট্যাটাসে জীবনের দুঃখ-কষ্টের গল্প পোষ্ট করেছেন। সেখানে তার বিবাহিত জীবনের ও তার স্ত্রী ঈশিতা আক্তারকে নিয়ে লেখা রয়েছে। গত ২০১৭ সালের ২২ অক্টোবর সে বিয়ে করেন। গত ২০১৯ সালের এপ্রিলে তার স্ত্রী ঈশিতা আক্তারের চাকুরীর সুবাধে রূপগঞ্জের মাহনা এলাকায় বসবাস করেন বলে স্ট্যাটাসে উল্লেখ করেছেন। গত বছরের ১১ সেপ্টেম্বর তাদের দাম্পত্য জীবনের ইতি ঘটে। এরপর থেকেই শামীম সুলতান নিঃসঙ্গ জীবনযাপন শুরু করেন।

পুলিশ আরো জানায়, শামীম মিরপুরের কাফরুল থানার উত্তর কাজী পাড়ার রহুল আমিনের ছেলে ইসমাইলের বাড়িতে ভাড়া থাকতেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©জাগো বাংলা.নিউজ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT