শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২৮ অপরাহ্ন৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সামনে জাতীয় পার্টির সুদিন: জিএম কাদের

সামনে জাতীয় পার্টির সুদিন: জিএম কাদের

সোনারগাঁও প্রতিনিধিঃ জাতীয় পার্টির জন্য বর্তমান সময়টা গুরুত্বপূর্ণ উল্লেখ করে দলীয় নেতাকর্মীদের রাজনৈতিক ঝুঁকি নিতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেছেন, সামনে জাতীয় পার্টির সুদিন অপেক্ষা করছে। একটি বিমান যখন উড্ডয়ন করে সেই মুহূর্তটা বিমান, পাইলট ও যাত্রীদের জন্য যেমন গুরুত্বপূর্ণ। তেমনি জাতীয় পার্টির জন্য বর্তমান সময়টা গুরুত্বপূর্ণ। কারণ দেশের মানুষের আস্থা অর্জন করে জাতীয় পার্টি দেশ ও দেশের মানুষের দায়িত্ব গ্রহণ করতে প্রস্তুত। আর এ কারণেই জাতীয় পার্টির নেতাকর্মীদের রাজনৈতিক ঝুঁকি নিতে প্রস্তুত থাকতে হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে বুধবার লিয়াকত হোসেন খোকা এমপিকে দলের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি নির্বাচিত করায় আয়োজিত এক অনুষ্ঠানে জিএম কাদের এ সব কথা বলেন।

তিনি বলেন, দেশবাসীর বিশ্বাস জাতীয় পার্টিই দেশের সম্ভাবনার দ্বার উন্মোচন করবে। তাই বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা এখন জাতীয় পার্টিতে যোগদান করছেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য এবং সংরক্ষিত আসনের ইউপি সদস্যরা জাতীয় পার্টি চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা জানান। পরে জাতীয় পার্টি (জেপি) নেতা মিজানুল ইসলাম লিটু ও নজরুল ইসলামের নেতৃত্বে প্রায় ৩০ নেতাকর্মী পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

রাজাকারের প্রকাশিত তালিকা প্রত্যাহার করে প্রধানমন্ত্রী দেশ ও জাতিকে বিব্রতকর অবস্থা থেকে মুক্তি দিয়েছেন জানিয়ে তিনি বলেন, আমরা আশা করব এই ধরনের কার্যক্রম গ্রহণ করার আগে প্রয়োজনীয় যাচাই-বাছাই করা হবে। রাজাকার তালিকা যেন হয় তথ্যভিত্তিক। কোনোরকম ব্যক্তিগত, গোষ্ঠীগত এবং দলগত স্বার্থ বিবেচনায় যেন রাজাকার তালিকা করা না হয়। এই তালিকা যেন পরবর্তী প্রজন্মের জন্য ঐতিহাসিক দলিল হয়।

এ সময় জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধ। জাতীয় পার্টির মতো ঐক্য আর কোনো দলেই নেই। তাই জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে, জাতীয় পার্টি এগিয়ে যাবে। জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বুকে ধারণ করে দেশ ও দেশের মানুষের কল্যাণে রাজনীতি করবে। কোনো অপশক্তিই জাতীয় পার্টির জয়রথ বাধাগ্রস্ত করতে পারবে না।

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©জাগো বাংলা.নিউজ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT